Wednesday, November 27th, 2019




রংপুর জেলা আ. লীগের এক নম্বর সদস্য জয়

রংপুর: বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এক নম্বর সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে রংপুর নগরীর টাউন হল মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ সভাপতি পদে এবং বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও, একইদিনে অনুষ্ঠিত আওয়ামী লীগের রংপুর মহানগর শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে বর্তমান সভাপতি সাফিউর রহমান সফি এবং বর্তমান সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুসারে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের নাম ঘোষণা করেন।

এর আগে এই চারটি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা প্রতিটি পদের জন্য একক প্রার্থীর পক্ষে ঐক্যমতে পৌঁছাতে না পারায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সিদ্ধান্ত গ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে কাউন্সিলররা এক নম্বর সদস্য হিসাবে নির্বাচিত করেন।

এসময় রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন এবং আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ